আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে করোনায় ভাইরাসে আক্রান্ত -৯

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে বুধবার থেকে শনিবার পর্যন্ত এক শিক্ষার্থীসহ নয়জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় কয়েকটি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।

করোনা আক্রান্তরা হলেন, উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের জাথালিয়া ও পাবুরিয়াচালা গ্রামে ৪জন,সুত্রাপুর ইউনিয়নে একজন, শ্রীফলতলী ইউনিয়নে সৈয়দপুরে একজন , চাপাইড় ইউনিয়নের মেদী আশুলাই দুজন, কালিয়াকৈর পৌরসভার ৬নং ওয়ার্ডে একজন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের নেতৃত্ব প্রশাসনের লোকজন করোনা ভাইরাসে আক্রান্তদের বাড়িতে যান। এ সময় তাদের নিজ নিজ বাড়ির একটি কক্ষে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেন। একই সাথে সংক্রমিত ব্যক্তির গ্রামসহ আশপাশের গ্রাম গুলিও লকডাউন ঘোষণা করা হয়। পর্যায়ক্রমে সংক্রমিত গ্রামবাসীর রক্তের নমুনা সংগ্রহ করা হবে বলেও প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রবীর কুমার জানান, আইইডিসিআর হতে করোনা ভাইরাস টেস্টের রিপোর্ট পজেটিভ জানালে তাদের হোম কোয়ারেন্টাইনে রেখে হাসপাতালের একটি বিশেষ টিম সর্বক্ষণ তাদের পর্যবেক্ষণ করেন। যদি বেশি খারাপ অবস্থা হয় তাহলে তাদের আইসোলেশনে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: