আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সাদুল্লাপুরে তিন গ্রামের ৮শ” দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিলো সচেতন নাগরিকরা

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাটে তিন গ্রামের দরিদ্র-অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ধাপেরহাটের আরাজী ছত্রগাছা, মধ্যপাড়া ও নিজপাড়া গ্রামের ৮০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে গ্রামেরই চাকুরীজীবি, ব্যবসায়ীসহ সচেতন মহল।

শুক্রবার দুপুরে ধাপেরহাটের আমবাগান পাকা সড়কে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেয় সচেতন নাগরিকরা। বিতরণ করা খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে চাল, ডাল ছাড়াও ছিলো করলা, বেগুনসহ নিত্যপ্রয়োজনীয় কাঁচাবাজার।

সচেতন নাগরিকদের পক্ষে নিজগ্রামের বাসিন্দা ও ধাপেরহাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল কবীর মিন্টু বলেন, ‘করোনার সংক্রমণ এড়াতে লক ডাউন পরিস্থিতিতে দরিদ্র-অসহায় পরিবারগুলো খাদ্য সংকটে মানবেতর দিনাতিপাত করছে। সরকারী, বেসরকারী ও জনপ্রতিনিধিদের কাছে ত্রাণ সহায়তা না পাওয়ায় আরাজী ছত্রগাছা, মধ্যপাড়া ও নিজপাড়া গ্রামের দরিদ্র-অসহায় পরিবারগুলো সবচেয়ে বেশি বিপাকে পড়ে। এ অবস্থায় তিন গ্রামের প্রায় ১২০০ পরিবারের মধ্যে খেটে খাওয়া দিনমুজুর ও দুস্থ ৮০০ পরিবারের তালিকা করে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়।

তিন গ্রামের বিভিন্ন পেশার মানুষের ব্যক্তিগত সহায়তায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আগামিতেও দরিদ্র পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তা বিতরণ অব্যহত থাকবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: