আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

আইজিপি মহোদয় বাগেরহাটে সাংবাদিকের ওপর পুলিশি নির্যাতনের কারনটা কি!

বি এম এস এফ,প্রতিনিধি ঃ
পুলিশের আইজিপি মহোদয় বাগেরহাটে মাই টিভির জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর বাগেরহাট জেলা শাখার সহ সম্পাদক রিফাত আল মাহামুদকে নির্মম নির্যাতনের কারনটা কি? আমরা বুঝে উঠতে পারছিনা। দেশে কি শুধু আপনারা পুলিশই দায়িত্ব পালন করেন?
সাংবাদিকদের যদি প্রয়োজন না হয় তবে বলে দিন। আপনারা সরকারের কাছ থেকে কাড়ি কাড়ি টাকার বিনিময়ে কাজ করছেন। পক্ষান্তরে সাংবাদিকরা কোন কিছুর বিনিময় ছাড়া রাষ্ট্রের হয়ে কাজ করছেন।
বিএমএসএফ’র বাগেরহাট জেলা কমিটির সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জানিয়েছেন, ১৩ এপ্রিল সোমবার বিকালে মোরেলগঞ্জ উপজেলার ভাটখালী বাজারে রিফাত সংবাদকর্মী পরিচয় দেয়ার পরও মোরেলগঞ্জ উপজেলার পোলেরহাট ফাঁড়ির দুই পুলিশ সদস্য এএসআই সাখাওয়াত হোসেন এবং কনষ্টবল ফয়েজ তার ওপর চড়াও হয়ে পেটাতে শুরু করে। তাকে এলোপাথারি পিটিয়ে মাটিতে লুটিয়ে ফেলে।
এ ঘটনায় মঙ্গলবার দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর পুলিশের এই বর্বরোচিত হামলাসহ দেশে প্রতিনিয়ত পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে পুলিশের নবনিযুক্ত আইজিপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করে দৃষ্টান্তমূলক বিচারের অপেক্ষায় থাকার জন্য দেশের সকল সাংবাদিকদের প্রতি বিনীত অনুরোধ জানানো হয়।
রিফাতের উপর নির্যাতনের নিন্দা ও বিচারের দাবী করেছেন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাগেরহাট জেলা শাখার সভাপতি শাহ আলম টুকু, সহ সভাপতি আরিফুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান, অর্থ সম্পাদক ইয়ামিন আলি সহ ফোরামের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: