আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শার্শার সেই উদ্ভাবক “মিজান” করোনা প্রতিরোধ সচেতনতায় প্রচারণা সহ বিতরণ করলেন মাক্স ও সাবান

খোরশেদ আলম :

যশোরের শার্শায় বিশ্ব মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে, সচেতনামূলক প্রচার-প্রচারণা ও মাক্স সাবান বিতরণ করেছেন, শার্শার সেই দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান “মিজান”। এসময় তিনি সাধারণ মানুষের মাঝে ৩০০ পিস মাক্স ও ১০০ শাবান বিতরণ করেন।

মঙ্গলবার (০৮ এপ্রিল) সকাল ১০ টার সময় হ্যান্ড মাইকে সচেতনতামূলক প্রচার-প্রচারণা সামাজিক দূরত্ব বজায় রাখুন, সুস্থ থাকুন ঘরে থাকুন নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন এই শ্লোগানে। নাভারন বাজারের বিভিন্ন পয়েন্টে ও শার্শা উপজেলা সদর বাজারের থানা মোড় সহ বিভিন্ন গ্রামের মধ্যে সচেতনতামূলক প্রচার-প্রচারণা সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন মানুষের মাঝে ৩০০ পিস মাক্স ও ১০০ পিস সাবান বিতরণ করা হয়।

দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান বলেন, আমাকে সব সময় সাহস সহযোগিতা করেছেন সমাজের মানুষ ও ফেসবুক বন্ধুগণ। এবার ও ৩০০ পিস মাক্স ও ১০০ পিস সাবান বিতরণ করার জন্য আমাকে আর্থিকভাবে সহযোগিতা করেছেন আলহাজ্ব মনোয়ার হোসেন পাখি বাড়ি সিলেট। আমার ফেসবুক বন্ধুগন সহযোগিতায় ইঞ্জিনিয়ার মোঃ মাহমুদুন্নবী বিপ্লব। এভাবেই ফেসবুক বন্ধুরা বিভিন্ন সামাজিক কাজে সহযোগিতা করে থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন, সবাদিক এম এ রহিম সাংবাদিক জসিম উদ্দিন, সাংবাদিক খোরশেদ আলম এবং ছাত্রলীগ নেতা রাজন ও স্থানীয় জনসাধারণ সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: