আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

৬ হাজার কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু

রিপন খান রবিন, নাগরপুর টাংগাইল ঃ

কর্মহীন ৬ হাজার শ্রমীকের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী চাল,ডাল,তেল ও আলু বিতরণের কার্যক্রম শুরু করলেন নাগরপুর উপজেলা প্রশাসন। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় এবং স্থানীয় সাংসদ আলহাজ্ব আহসানুল ইসলাম টিটুর সহযোগিতায় মঙ্গলবার (৭ এপ্রিল) নাগরপুর ইউনিয়নের পানান, আন্দিবাড়ী ও কাশাদহ ওয়াড থেকে এ বিতরণ কার্যক্রম শুরু করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম। এসময় তিনি বলেন, নাগরপুর উপজেলায় ইতিমধ্যে ১৮০০ অসহায় ও কর্মহীন পরিবারকে সাহায্য প্রদান করা হয়েছে।

আরো ৬০০০ পরিবারকে পর্যায় ক্রমে খাদ্যসামগ্রী বিতরণ করার নতুন কার্যক্রম আজ থেকে শুরু করা হল। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ
মন্ত্রণালয়ের উদ্যোগে এবং সাংসদ আলহাজ্ব আহসানুল ইসলাম টিটুর সহযোগিতায় এ সব নিত্য প্রয়োজনীয় সামগ্রী সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। যাদের ঘরে খাবার নেই কিংবা কোন প্রকার সহযোগীতা পাচ্ছেন না তারা চেয়াম্যানের সাথে অথবা আমার সাথে যোগাযোগ করবেন আমরা আপনাদের খাবার পৌছে দেবার ব্যবস্থা করবো। তিনি আরো বলেন, করোনা মহামারী রুপধারন করেছে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশের এই দূর্যোগ মুহূর্তে সকলকে ঘরে থাকতে বলেছেন। তাই বিশেষ প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরের বাহির না হই এবং সেই সাথে যেন সামাজিক দুরত্ব বজায় রাখি। এ সময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, সদর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মনি ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাজাহান মিয়া সহ অন্যান্য নেত্রীবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: