আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়া ধুনটে উপজেলা আরো একটি বাড়ি লক ডাউন

মোঃ নাজমুল হাসান নাজির ঃ

বগুড়ার ধুনটে আরো একটি বাড়ি লকডাউন করে রাখা হয়েছে। করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে বগুড়ার ধুনটে ২৩ বছর বয়সী এক ব্যক্তিকে মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সেই সাথে (৪এপ্রিল) শনিবার রাত ৮:৩০ মিনিটে দিকে ওই ব্যক্তির বাড়ি প্রশাসনের নির্দেশে লকডাউন করে দেওয়া হয়েছে।উপজেলার কালের পাড়া ইউনিয়নের হেউট নগর গ্রামে ওই ব্যক্তির আট দিন আগে ঢাকার কর্মস্থল থেকে সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গ্রামের বাড়িতে আসেন। বাড়িতে থেকে প্রাথমিক চিকিৎসা নিলেও আট দিনে তার শ্বাসকষ্ট বেরে যায়। শনিবার বিকালের পরিবারের সদস্যরা তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্মরত চিকিৎসক ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকার সন্দেহ করেন। পরে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ওই ব্যক্তিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করে দৈনিক একুশের বাণী কে জানান, ওই ব্যক্তি বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছেন। এ ঘটনায় ওই ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করে বাড়ির বাসিন্দাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: