আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

পাঁচবিবিতে করোনা ভাইরাস সন্দেহে ২‘জন হোম কোয়ারেন্টানে

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি ঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে করোনা ভাইরাস সন্দেহে সাদ্দাম হোসেন (৩০) ও তার মা আকলিমা খাতুন (৫৫) কে হোম কোয়ারেন্টারে রাখা হয়েছে। জানা যায়, উপজেলার ধরঞ্জী ইউনিয়নের পূর্ব উচনা গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র সাদ্দাম হোসেন, গোপালগঞ্জ জেলায় রাস্তায় শ্রমিকের কাজ করত। সেখানে তার জ্বর, শর্দি ও কাশি দেখা দিলে শ্রমিক সর্দার তাকে হাসপাতালে ভর্তি করান।

এঅবস্থায় গত ২৮শে মার্চ সাদ্দাম চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে নিজ গ্রামে পালিয়ে আসে। তার সঙ্গে থাকা সঙ্গীদের কাছ থেকে করোনা ভাইরাসের বিষয়টি জানাজানি হলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ঐ গ্রামের মোছাব্বর হোসেন জানান, ঘটনাটি সঙ্গে সঙ্গে স্থানীয় চেয়ারম্যানকে অবগত করেছি এবং আমরা গ্রামবাসী আতংকের মধ্যে আছি।

ধরঞ্জী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, বিষয়টি জানার পর তার বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে দেওয়া হয়েছে এবং গ্রাম পুলিশ দিয়ে বাড়ি পাহারার ব্যবস্থা করেছি। করনো প্রতিরোধ কমিটির সদস্য ও ধরঞ্জী পরিবার কল্যাণ কেন্দ্রের সহকারী স্বাস্থ্য পরিদর্শক মন্টু ঘোষ বলেন, তার শরীরের করোনার প্রাথমিক লক্ষণ দেখা গেছে। নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ শহিদ হোসেন বলেন, তার ব্যবস্থা পত্র না দেখে কিছু বলা সম্ভব নয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিম সরোয়ার বলেন, বিষয়টি আমি জানি, তাকে ও তার পরিবারকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পরিক্ষার পর বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: