আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার করোনা প্রতিরোধে সাবান মাস্ক ও লিফলেট বিরতণ

রিপন খান রবিন.নাগরপুর টাংগাইল :

টাঙ্গাইলের নাগরপুরে সামাজিক সংগঠন একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সদস্যারা সারাদিনব্যাপী প্রত্যন্ত অঞ্চলসমুহ ঘুরে ঘুরে করোনা ভাইরাস প্রতিরোধে সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ এবং হ্যান্ড মাইকে সর্তকতা অবলম্বনে কি করণীয় তা প্রচার করে।

শুক্রবার (২৭ মার্চ) একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তুহিন এর সার্বিক তত্ত্ববোধানে নাগরপুর উপজেলার মামুদ নগর, ধুবড়িয়া, গয়হাটা, সহবতপুর ও নাগরপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে দিন ব্যাপী জনগনের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ করে।

হ্যান্ড মাইকের মাধ্যমে সামাজিক দুরত্ব বজায় রাখা সহ করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে কি কি সর্তকতা অবলম্বন করা প্রয়োজন তা সাধারণ জনগনের মাঝে প্রচার করে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ল্যাবওয়ান ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাবওয়ান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. আজিম হোসেন।

তিনি বলেন, এই সংস্থাটি সব সময় হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে। বর্তমানে করোনা ভাইরাস এর হাত থেকে সাধারণ মানুষকে কি ভাবে সচেতন করা যায় তার জন্য আমরা কাজ করছি।

বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সুজায়েত হোসেন, সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. শাহিন মিয়া, মোঃ নুরুল ইসলাম, মহব্বত
আলীসহ একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সকল সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: