আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

যারা এখনও পত্রিকার প্রিন্ট ভার্সন চালু রেখেছেন তারাই গণমাধ্যম বিরোধী: বিএমএসএফ

বিশেষ প্রতিনিধি ঃ

করোনা ইস্যুতে বিএমএসএফ দেশের সাংবাদিকদের জীবনের নিরাপত্তার কথা চিন্তা করে প্রিন্ট পত্রিকা বন্ধ রেখে অনলাইন চালু রাখার অাহবান করায় কেউবা এটাকে গণমাধ্যমের বিরুদ্ধে অবস্থান বলছেন। বিএমএসএফ এর তীব্র প্রতিবাদ জানায়।

বিএমএসএফ সবসময় গণমাধ্যমের স্বার্থেই কথা বলে, আগামিতেও বলবে। ইতিমধ্যে দেশের অধিকাংশ পত্রিকা তাদের অনলাইন চালু রেখে প্রিন্ট ভার্সন বন্ধ ঘোষণা করেছেন তাদের প্রতি দেশের সাংবাদিকদের পক্ষ থেকে বিএমএসএফ কৃতঞ্জতা জানায়।

বিএমএসএফ’র সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, আমরা কখনো গণমাধ্যমের বিরুদ্ধে নয়। বরং আপনারা সাংবাদিকদের নিরাপত্তার কথা চিন্তা না করে তাদের নিরাপত্তা পোশাক না দিয়ে পত্রিকা চালু রেখেছেন ও ফেসবুকে উল্টাপাল্টা মন্তব্য করছেন, আপনারাই সাংবাদিক ও গণমাধ্যম বিরোধী।

বিএমএসএফ’র পক্ষ থেকে দেশে কর্মরত অপেক্ষাকৃত অর্থনৈতিক দূর্বল সাংবাদিকদের করোনা ইস্যুতে আর্থিক সহযোগিতা করার জন্য সরকারের নিকট দাবি করা হয়।
দেশের এই মহামারী ক্রান্তিকালে করোনার ভয়ে অনেকই প্রিন্ট পত্রিকা ক্রয় কিংবা ধরতেই চায়না। বরং আপনারা সরকারের stay home নিয়মনীতি তোয়াক্কা না করে সাংবাদিকদের বাইরে অনিরাপদে রাখছেন।

তাই এখনও যারা পত্রিকাটির প্রিন্ট ভার্সন চালু রেখে সাংবাদিক, প্রেস কর্মচারীদের অনিরাপদ রেখেছেন আজই ঘোষণা দিয়ে প্রিন্ট ভার্সন বন্ধ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: