আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

টঙ্গী বাজারে ভ্রাম্যাণ আদালতের অভিযান ৩ ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

টঙ্গী বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত গতকাল সোমবার দুপুরে অভিযান চালিয়ে আড়ৎ মালিকরা বিভিন্ন পণ্যের দাম বেশী রাখায় ৩ ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে। গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম সোহরাব হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

টঙ্গী বাজারের আড়ৎ মালিক প্রতি কেজি পিয়াজ ৩০ থেকে ৪০ টাকা বৃদ্ধি, প্রতি বস্তা চালে ৩’শ থেকে ৪’শ টাকা বৃদ্ধিসহ বিভিন্ন পণ্যের দাম বেশি মূল্যে বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে টঙ্গী বাজার পিঁয়াজের আড়তে অভিযান চালিয়ে সাইদ অ্যান্ড ব্রাদার্সকে ২০ হাজার, খুচরা বিক্রেতা ডালিম এন্টার প্রাইজকে ৬ হাজার ও মির হোসেন খানকে ৫ হাজার টাকা জরিমান করা হয়।

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী অঞ্চলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম সোহরাব হোসেন বলেন, মেয়রের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়েছে। বাজারের ৩জন পিঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করা হয়। তবে বাজারের ব্যবসায়ী মালিক সমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বাজারে পণ্যেও দাম শিথিল রাখার অনুরোধে অভিযান স্বল্প সময়ের জন্য বন্ধ করা হয়েছে। তবে এ অভিযান অব্যাহত থাকবে। এব্যাপারে কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার বলেন, নিত্য পণ্যের দাম না বাড়নোর জন্য এলাকাজুড়ে মাইকিং করা হচ্ছে। যারা এসব পণ্যের দাম বাড়াবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

#

টঙ্গী থেকে মো: নজরুল ইসলাম

তারিখ: ২৩-০৩-২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: