আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

উৎসবমুখর পরিবেশে নতুন বছরকে বরণ করে নিল বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ

মোঃ আরিফ মৃধা:

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ গাজীপুর মহানগরের উদ্যোগে পুরান বছর 2019 কে বিদায় এবং নতুন বছর 2020 সালকে যথাযথ মর্যাদায় উৎসবমুখর পরিবেশে বরণ করে নিল সংগঠনের সদস্য বৃন্দ। 
বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ গাছা থানার সাধারণ সম্পাদক পদপ্রার্থী পরিশ্রমী নেতা রাজপথের লড়াকু সৈনিক রাসেল আহমেদ রাজের সার্বিক ব্যবস্থাপনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ গাজীপুর মহানগর শাখার সংগ্রামী সভাপতি মোঃ কামাল উদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন উদ্দিন, কৃষক লীগ নেতা গাছা থানাসাংগঠনিক সম্পাদক যুম্মন খান, ৩৫  নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বঙ্গবন্ধু জাতীয় চার নেতা পরিষদের সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহিন খান।
 অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু যুব পরিষদের গাছা থানার নেতা সাইফুল ইসলাম, শাকিল, মঞ্জু মুকুল চন্দ্র রায়, মোঃ আরিফ হোসেন, আজিজ, মোবারক, মোফাজ্জল, মাসুদ, আলামিন, জুবায়ের, সাদিকুল সহ মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন। 
নেতৃবৃন্দ পুরনো বছরের সমস্ত গ্লানি মুছে নতুন বছরকে স্বাগত জানান। তারা বলেন, অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে নতুন বছরে নতুন উদ্দমে আমরা কাজ শুরু করতে চাই। নেতৃবৃন্দ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু যে স্বপ্নের সোনার বাংলার কথা বলে গিয়েছেন সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। 
আর সেই সোনার মানুষ হতে হলে প্রতিটি নেতাকর্মীকে সৎ, আদর্শবান রাজনীতিবিদ হতে হবে। 
লোভ লালসার ঊর্ধ্বে উঠে নেতা-কর্মীদেরকে কাজ করার আহ্বান জানান অনুষ্ঠানে বক্তারা।
 জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়নের দিকে  দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য শেখ হাসিনার পাশে থেকে তাঁর হাতকে শক্তিশালী করার জন্য সকল স্তরের নেতাকর্মীদের প্রতি  আহ্বান জানান।
 তারা বলেন রাজনীতি করি মানুষের জন্য। সুতরাং সৎ আদর্শভিত্তিক রাজনীতি যেন প্রতিটি নেতা অনুসরণ করেন এমনটি প্রত্যাশা করেন তারা।
 
অনুষ্ঠানে ৩৫ নম্বর ওয়ার্ডের আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী বঙ্গবন্ধু চার নেতা পরিষদের মহানগরের সিনিয়র সহ সভাপতি শাহীন খান বলেন, আমি মানুষের জন্য কাজ করতে চাই। আর সে লক্ষ্যেই পরিশ্রম করে যাচ্ছি দিনরাত। আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। কাউন্সিলর নির্বাচিত হতে পারলে জনকল্যাণে আমি নিজেকে উৎসর্গ করতে চাই।
 
 অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক, বঙ্গবন্ধু যুব পরিষদের গাছা থানার সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাসেল আহমেদ রাজ বলেন,আমরা বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে রাজনীতি করি। সুতরাং আমরা শেখ হাসিনার পাশে থেকে আগামী দিন তাঁর হাতকে শক্তিশালী করতে চাই, যাতে করে তিনি দেশের উন্নয়নে আরো বেশি অবদান রাখতে পারেন। 
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে রাজনীতি করি সুতরাং আগামীতে গাছা থানার বঙ্গবন্ধু যুব পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে আপনাদের দোয়া প্রার্থনা করছি।
 অনুষ্ঠান শেষে ২০২০ সাল নতুন বছরে সকলের জন্য কল্যাণ ও শান্তি কামনা করে এবং সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
মোঃআরিফ মৃধা
তাং০১/০১/২০২০ ইং  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: