আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি গাড়ি ফুটপাতে আহত ,৫

মোঃনাজমুল হোসেন শ্রীপুর উপজেলা প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজারেএকটি নোহামাক্রো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়েছে। ও গাড়িটির নাম্বার হলো (ঢাকা মেট্রো চ-১১-৭১৩৯) গাড়ির জন্য বাস স্ট্যান্ডে দাড়িয়ে থাকা পথচারি পাঁচ জন আহত হয়েছেন । তাদের উদ্ধার করে জৈনা বাজার সহ বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার (১৪মার্চ) সন্ধা ছয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার বাস স্ট্যান্ড সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটির সামনের অংশ ভেঙ্গে চুরে যায়। এবং সড়কের পাশে থাকা একটি মোটরসাইকেল,একটি সিএনজি,একটি প্রিমিও প্রাইভেটকার ক্ষতিগ্রস্থ হয়।

দুর্ঘটনায় আহতদের মধ্যে এক জনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন উপজেলার নগরহাওলা গ্রামের মৃত আব্বছ আলীর ছেলে আকবর আলী (৪৫),বাকী চার জনের নাম পরিচয় পাওয়া যায়নি। ঘটনার সাথে সাথে গাড়ী চালককে জনতা আটক করে পুলিশের হেফাজতে দিয়ে দেন। আটককৃ চালক লালমনির হাট জেলার কালিগঞ্জ উপজেলার মৌজা সাখাদি স্কুল গ্রামের ছমির আলী ছেলে আমির হোসেন (৩০)। সে বর্তমানে গাজীপুরের কোনা বাড়ি এলাকার শাজান মিয়ার বাড়িতে ভাড়া থেকে কোনা বাড়ি ওলিউল্লাহ’র নোহামাক্রো গাড়িটি রেন্টকারে নিয়ে যাত্রী বহন করেন।

ড্রাইভার আমির হোসেন বলেন,যাত্রী নিয়ে ময়মনসিংহ গিয়েছিল,সেখান থেকে ফেড়ার পথে হঠাৎ গাড়ীর ব্রেক-সু কাজ করছিল না,ব্রেকে কাজ না করার কারনে গাড়ীটি নিয়ন্ত্রনে রাখা সম্ভব হয়নি।

খবর পেয়ে মাওনা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ী ও চালককে উদ্ধার করে থানায় নিয়ে যান। এস আই হাসেম বলেন, গাড়ীটি ব্রেক কাজ না করায় দুর্ঘটনার শিকার হয়েছে। এতে পাঁচ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে কোন নিহতের খবর পাওয়া যায়নি। চালক ও গাড়ী উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: