আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

একটি সন্তানও অর্থের অভাবে লেখা পড়া বন্ধ হবে না—মেয়র জাহাঙ্গীর আলম

ইমন খানঃ

একটি সন্তানও অর্থের অভাবে লেখা পড়া বন্ধ হবে না বলে জানিয়েছেন,গাজীপুর সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি আরো বলেন,সিটি কর্পোরেশন থেকে হউক বা আমার ব্যক্তিগত অর্থ দিয়ে গরীব ও মেধাবীদের শিক্ষিত করে গড়ে তোলা হবে। এরপর তারা ভালো মানের চাকুরী করবে,প্রয়োজনে আমরা চেষ্টা করবো। উচ্চ শিক্ষার জন্য দেশে বিদেশী টেনিং এর ব্যবস্থা করবো।

গাজীপুর সিটি কর্পোরেশন কতৃক আয়োজিত সালনা আঞ্চলিক ৫ টি ওয়ার্ডে জনতার মুখোমুখি মেয়র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম। সালনা হাবিবউল্লাহ ময়দানে বিকাল ৩ টায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরো বলেন,এই কাউলতিয়া এলাকায় প্রায় সাড়ে ৩শত কোটি টাকার কাজ দেওয়া হয়েছে, মাত্র তিন মাস আগে। কাজ শুরু হয়ে গেছে দৃষ্টি নন্দন শহর হবে এই গাজীপুর।

রাস্তা প্রসস্থ হলে আপনারা লাভবান হবেন বেশি, ৫ লক্ষ টাকার সম্পদ হবে ২০ লাক্ষে। বিগত ৫০ বছর ধরে মাষ্টার প্লান করে কাজ করা হয় নি। এখন তা করছি, আপনারা পাশে থাকবেন,যাদের ক্ষয়ক্ষতি হচ্ছে,তাদের টেক্স শিথিলযোগ্য।

মেয়রের দরজা খোলা থাকবে, যাদের জমিজমা দিয়ে রাস্তাঘাট করা হচ্ছে,তাদের সন্তানদের আমরা চাকুরীর ব্যবস্থা করবো, সেটা হবে যোগ্যতা অনুযায়ী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের প্রতিজ্ঞা করেছিল,তিনি সফল হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ উন্নয়ন শীল থেকে উন্নত করছেন।

আমিও প্রতিজ্ঞা করছি এই গাজীপুর কে আধুনিক ও বাসযোগ্য নগর হিসেবে গড়ে তুলবো। সভাপতির বক্তব্যে মোঃ আমিনুল ইসলাম বলেন, এই নগর গড়ার জন্য মেয়র স্যার সহ আমরা দিনরাত কষ্ট করছি। সাথে যারা জনপ্রতিনিধি তারাও করছেন। এই রাস্তাঘাট করার জন্য সরকারী ভাবে তেমন কোন অনুদান আসেনি,মেয়র স্যার ব্যক্তিগত ও সিটি কর্পোরেশন এর তহবিল থেকে আংশিক কিছু ক্ষতিপূরণ দিচ্ছে।

স্যারকে সহযোগিতা করবেন, তিনি যা পারবেন, অন্য মেয়রের জন্য তা দুঃস্বপ্ন। জনতার মুখোমুখি ঐ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও মিছিল সহকারে হাজার হাজার নেতাকর্মী নিয়ে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ আসেন।

গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: