আজ ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে শিক্ষার্থীদের বাই সাইকেল বিতরণ

শ্রীপুরের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে সদ্য প্রকাশিত জে.এস.সি’র বৃত্তির ফলাফলে ১১জন ট্যালেন্টপুলসহ ২৫জন বৃত্তি লাভ করেছে। অসাধারণ সাফল্যের মধ্যে দিয়ে এ প্রতিষ্ঠান শ্রীপুর উপজেলার শীর্ষ তথা প্রথম স্থান অর্জন করতে সক্ষম হয়েছে। ২৫টি বৃত্তির মধ্যে ১১জন ট্যালেন্টপুল ও ১৪জন সাধারণ গ্রেড।

শিক্ষার্থীদের উৎসাহ ও সামনে আরও ভালো ফলাফল পাওয়ার আশায় এ্যাড. রহমত আলী অডিটোরিয়ামে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণের আয়োজন করেন স্কুল কর্তৃপক্ষ। এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি: মাওনা শাখার সৌজন্যে ১১জন কৃতী শিক্ষার্থীর মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অভিভাবক সদস্য রেজাউল করিম রুহুলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. হারুন অর-রশীদ (ফরিদ)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান সিরাজ, মুক্তিযোদ্ধা শেখ আতাহার আলী ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি: মাওনা শাখার ম্যানেজার মোয়াজ্জেম হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক মোকলেছুর রহমান, সহকারী প্রধান শিক্ষক (প্রভাতী শাখা) হারুন অর রশীদ, অভিভাবক সদস্য আলী আজগর বি.কম, এমরান হাসান, চাঁন মিয়া, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনা আক্তার ২৫জন বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমাদের কাছে যা আছে আমাদের কাছে নেই, সেটি হলো সময়। তোমাদের হাতে আছে প্রচুর সময় । সময়কে কাজে লাগানোর এখনি সময়। তোমরা যদি সময়ের মূল্য দাও তাহলে জীবনের মূল্য পাবে। আজ যে ২৫জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছো তোমরা দেশের বিভিন্ন যায়গায় বিভিন্ন ভাবে বড় হতে হবে। এসময় তিনি শিক্ষকদের ক্লাসে মনোযোগী হওয়ার আহবান জানান।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. হারুন অর-রশীদ (ফরিদ) তিনি এ প্রতিষ্ঠানের সাফল্যের ধারাবাহিকতার প্রচেষ্টা অব্যাহত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। এবং ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ১১জন ছেলে-মেয়ে কৃতি শিক্ষার্থীদের মাঝে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি: মাওনা শাখার সৌজন্যে বাই-সাইকেল বিতরণ করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

বৃত্তিপ্রাপ্ত ২৫জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শেষে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি: মাওনা শাখার সৌজন্যে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ১১জন ছেলে-মেয়ে কৃতি শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
গাজীপুর ডক্টরস চেম্বার https://www.facebook.com/GazipurDoctorsChamber/