আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরের এসআই শহিদুল ইসলামকে সেরা তদন্ত অফিসার স্বীকৃতি

সততা, মেধা ও প্রচেষ্টায় বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও রহস্য উদঘাটন শেষে মাদক,ডাকাতি ও সন্ত্রাসী গ্রেফতারে বিশেষ অবদান রাখায় তার কাজের স্বীকৃতি স্বরুপ টানা তৃতীয়বারের মতো ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন গাজীপুরের শ্রীপুর মডেল থানার উপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা।

২৩ এপ্রিল সোমবার সকালে ঢাকা রেঞ্জ কার্যালয়ের ক্রাইম কনফারেঞ্জ কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) আনুষ্ঠানিকভাবে শহিদুল ইসলামের হাতে স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক সনদপত্র ও নগদ অর্থ পুরষ্কৃত করেন।এ সময় উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি আনোয়ার হোসেন, আবুল কালাম ছিদ্দিক, আসাদুজ্জামান, গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম, পিপিএম (বার), এডিশনাল এসপি রাসেল শেখ এবংঢাকা রেঞ্জের পুলিশ সুপারগন।

উল্লেখ্য, গোপালগঞ্জের মকসুদপুরে ১৯৭৬ সালে জন্ম নেওয়া শহিদুল ইসলাম ১৯৯৫ সালে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। জানা যায়, শহিদুল ইসলাম মোল্লা তার সততা মেধা দক্ষতা ও প্রচেষ্টার কারণে এএসআই ও এসআই হিসেবে পদন্নোতি লাভ করে দেশের বিভিন্ন থানায় কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। ২০১০ সালে জাতিসংঘ মিশনে যোগদান করে কৃতিত্বের সাক্ষর রাখেন। ২০১৫ সালে তিনি তদন্ত অফিসার হিসেবে আইজিপি পদক লাভ করেন। তিনি ২০১৬ সালে শ্রীপুর মডেল থানায় যোগদান করেন। এবং ২০১৬-১৭ সালেও ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
%d bloggers like this: